তামিমকে অটোগ্রাফসহ জার্সি উপহার দিলেন নেইমার

তামিমকে অটোগ্রাফসহ জার্সি উপহার দিলেন নেইমার

তামিমকে অটোগ্রাফসহ জার্সি উপহার দিলেন নেইমার। কাতার বিশ্বকাপে ব্রাজিলের জয়ের সৃতি আর নেইমারের কাছ থেকে পাওয়া উপহারের জার্সি নিয়ে দেশে ফিরেছেন তামিম ইকবাল

আরও পড়ূনঃ মেসির জয়ে পরীর কাণ্ড

ক্রিকেটারদের ফুটবল প্রেম নিয়ে নতুন করে বলার নেই কিছুই। ব্যাট-বল হাতে অনুশীলনের আগেও ক্রিকেটাররা গা গরম করে নেন ফুটবল খেলেই। বাংলাদেশের ওয়ানডে ক্রিকেটের অধিনায়ক তামিম ইকবাল আবার ব্রাজিল দলের একজন বড় ভক্ত। ক্রিকেটীয় ব্যস্ততার মাঝেই তাই পাড়ি জমিয়েছিলেন কাতারে, ব্রাজিলের উদ্বোধনী ম্যাচ দেখতে। সেই ম্যাচ দেখা শেষে তামিম শুধু ব্রাজিলের জয়ের স্মৃতি নিয়েই ফিরছেন না, সঙ্গে আছে নেইমারের কাছ থেকে উপহার পাওয়া জার্সিও।

বিশ্বকাপের ম্যাচ দেখা শেষে তামিম ইকবাল দেশে ফিরছেন নেইমারের জার্সি নিয়ে। তামিমকে দেওয়া নেইমারের উপহারের সেই জার্সিতে আবার  রয়েছে ব্রাজিলিয়ান দুই সুপারস্টারের ওটোগ্রাফ।

আরও পড়ুনঃ সৌদির জয়ে উল্লাস করাকে কেন্দ্র করে শিক্ষার্থীকে পেটালেন আর্জেন্টিনার সমর্থকরা

রবিন মিয়ার বাড়ি বাংলাদেশের ভৈরবে। এক বিদেশি বন্ধুর মাধ্যমে পরিচয় হয় নেইমারের সাথে। এরপর থেকে নেইমারের সাথে কাজ করছেন তিনি। এতই ঘনিষ্ঠ হয়ে উঠেছেন যে, বিশ্বকাপের জন্য কাতারে আসা নেইমারের পরিবারকে সব ধরনের লজিস্টিক সাপোর্ট দিচ্ছেন তিনি। ব্রাজিলিয়ান ফরওয়ার্ডের সব দেখভাল করছেন রবিন নিজেই।

রবিন জানান, সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের গ্রুপ পর্বের ম্যাচে নেইমারকে চোট পেতে সুপারস্টারের অটোগ্রাফও আছে। একাত্তর খেলাযোগের এক খবরে জানানো হয়েছে, তামিম বিশ্বকাপ দেখতে যাচ্ছেন শুনে তার জন্য এই উপহারের আয়োজন করেন রবিন মিয়া, যিনি আবার নেইমারের প্রচারণার কাজে যুক্ত দীর্ঘদিন ধরে। সেই রবিনের হাত থেকেই জার্সি গ্রহণ করেন তামিম। এবারের মতো অবশ্য দেখা হয়নি ক্রিকেট ও ফুটবলের দেখে উদ্বিগ্ন হয়ে পড়েন তার পরিবারের সদস্যরা। এমনকি কেঁদে ওঠেন নেইমারের মা। যদিও তারা নেইমারের এসব চোটের ব্যাপারে অভ্যস্ত। এর আগে ২০১৪ বিশ্বকাপে চোট পেয়ে মাঠের বাইরে ছিটকে পড়েন নেইমার। এবারের চোটে গ্রুপ পর্বে আর খেলা হচ্ছে না তার। এমনকি ব্রাজিল নকআউট পর্বে যদ ওঠেও, নেইমারের আর মাঠে নামা হবে কি না তা নিয়ে সংশয় রয়েছে।

আরও পড়ূনঃ মায়ের সঙ্গে অভিমান করে সেতু থেকে লাফ ৩ ঘণ্টা পর লা*শ উদ্ধার
এতসব ঝক্কি-ঝামেলার মাঝে তাই তামিমের দেখা করা হয়নি নেইমারের সাথে। তবে মুখে এক চিলতে হাসি নিয়ে এই কিংবদন্তি ক্রিকেটার গ্রহণ করেছেন নেইমারের জার্সি, রবিন মিয়ার হাত থেকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme